Text size A A A
Color C C C C
পাতা

সেবা কীভাবে পাবেন

কোন ভোক্তা বা অভিযোগকারী তাঁর পূর্ণাঙ্গ নাম,পিতা ও মাতার নাম, ঠিকানা,ফোন,ফ্যাক্স ও ই-মেইল নম্বর (যদি থাকে) এবং পেশা উল্লেকপূর্বক কারণ উদ্ভব হওয়ার ত্রিশ দিনের মধ্যে ভোক্তা অধিকার বিরোধী কার্য সম্পর্কে কোন পণ্যের উৎপাদনকারী,প্রস্তুতকারী,সরবরাহকারী বা পাইকারী ও খুচরা বিক্রেতার বিরুদ্ধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন আধিদপ্তরের মহাপরিচালকের নিকট (মহাপরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর,১ কারওয়ান বাজার, টিসিবি  ভবন(৮ম তলা), ঢাকা। বা মোবাঃ ০১৭৭৭-৭৫৩৬৬৮,ই-মেইল: nccc@dncrp.gov.bd, ফ্যাক্স: ০২-৮১৮৯৪২৫, www.dncrp.gov.bd) অথবা সহকারী পরিচালক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন আধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয় (কক্ষ-২২০, জেলা প্রশাসকের কার্যালয়, কক্সবাজার বা ই-মেইলঃ ad-coxsbazar@dncrp.gov.bd) এর নিকট ই-মেইল,ফ্যাক্স,ইত্যাদি ইলেক্ট্রনিক মিডিয়ার মাধ্যমে বা অন্য কোন উপায়ে লিখিতভাবে অভিযোগ দায়ের করতে পারবেন। দায়েরকৃত আমলযোগ্য অভিযোগ তদন্তে প্রমাণিত ও জরিমানা আরোপ করা হলে আদায়কৃত জরিমানার ২৫% তাৎক্ষণিকভাবে অভিযোগকারীকে প্রদান করা হয়।

ছবি


সংযুক্তি